শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পিরোজপুর-১ আসনের সিপিবি প্রার্থী ডা. তপনের ওপর হামলা

পিরোজপুর-১ আসনের সিপিবি প্রার্থী ডা. তপনের ওপর হামলা

dynamic-sidebar

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনের বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী ডা. তপন বসুর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার রাত ৮টার দিকে পিরোজপুর পৌর শহরের পোস্ট অফিস রোডস্থ ল’ ইয়ার্স প্লাজায় অবস্থিত তার নিজস্ব চেম্বারে ঢুকে এ হামলা চালায় দুর্বৃত্তরা।হামলাকারীরা তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি মেরেছে।

এ সময় তিনি চেম্বারে বসে রোগী দেখছিলেন। ঘটনার পর দলীয় ও স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।হামলার বিষয়ে ডা. তপন বসু বলেন, আমি চেম্বারে বসে রোগী দেখছিলাম। রাত ৮টার দিকে হঠাৎ করে ৮৯ জনের একটি দল চেম্বারে ঢুকে আমাকে কিল-ঘুষি মারে এবং গালাগালি করে। আমার সঙ্গে কারও কোনো শত্রুতা নেই।

নির্বাচনে প্রার্থী হওয়ার কারণেই আমার ওপর এ হামলা করা হয়েছে।সিপিবির পিরোজপুর পৌর শাখার সভাপতি অ্যাডভোকেট বাহাদুর হোসেন জানান, নাজিম উদ্দিন সোহেল নামে ছাত্রলীগের একজন সাবেক নেতার নেতৃত্বে একটি গ্রুপ হামলা চালিয়ে ডা. তপন বসুকে আহত করেছে।পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক জানান, হামলার বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে সিপিবির প্রার্থী ডা. তপন বসুর ওপর হামলার নিন্দা জানিয়েছেন, পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম। তিনি এ হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net